fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুরে আ.লীগের জাতীয় শোক দিবস পালন

১৯ আগস্ট ২০১৯, ১২:৪৭:০৮

মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাহাদুরপুরে আ.লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। রোববার (১৮ আগস্ট) সকালে বাহাদুরপুর শাহী জামে মসজিদ প্রঙ্গনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মোহনপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি আ. হাই প্রধান ।
মোহনপুর ইউনিযন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়ার সভাপতিত্বে ও মোহনপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদারের সঞ্চালনায় আরো বক্তব্যে রাখেন, আ.লীগ নেতা ফজলুল হক, সেলিম মাস্টার, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক গাজী মমিনুল হক, উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি, আ.লীগ নেতা সুদাই মিয়াজী. যুবলীগ নেতা আনোয়ার হোসেন, শাহিনুর সরকার প্রমুখ।

বক্তরা বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৫ আগস্ট ঘাতকরা হত্যা করেছিল। বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনাদর্শকে ধারণ করে সবাই মিলে একটি অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হবে। জাতীয় শোক দিবসে এই হোক আমাদের অঙ্গীকার। তিনি অর্থনৈতিক মুক্তির জন্য আজীবন সংগ্রাম করেছেন। এটা আমাদের জন্য শিক্ষণীয়। বিশেষ করে নতুন প্রজন্মের যারা আছেন তাদের বঙ্গবন্ধুর রচনা এবং বক্তৃতামালা পড়তে হবে, জানতে হবে। শোক দিবসে তাদের প্রতি এটাই আমার আহ্বান। এ সময় উপস্থিত ছিলেন, কাজী গোলাম হোসেন, খোরশেদ আলম মৃধা, মজনু তপাদার, আ. কাসেম সরকার।
মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিবৃন্দ অংশগ্রহন করেন। দোয়া শেষে কাঙ্গালি ভোজ বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: