প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মোাহনপুর ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

১৬ মে ২০১৯, ১১:১৩:৪৩

ছবি- : মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে অতিথিবৃন্দ।

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন বৃহস্পতিবার বিকেলে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রথম পর্বে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদারের স ালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, আওয়ামী লীগ নেতা আহসান উল্যাহ হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট সেলিম মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, ইউপি সদস্য মিজান ।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিব, রিপন মৃধা, ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপদার, সাংগঠনিক সম্পাদক কাজী মতিন’সহ আওয়ামী লীগ ও তার ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য রাধে শ্যাম সাহা।
দ্বিতীয় পর্বে সভাপতি তার বক্তব্যে ১, ২ ও ৩ নং ওয়ার্ড এর বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করেন এবং পরবর্তী নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী তালিকা করেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় কমিটি ঘোষণা করা হয়।

১নং ওয়ার্ডে সভাপতি- বিল্লাল হোসেন মৃধা ও সাধারণ সম্পাদক কাজী মোফাজ্জল হোসেন। ২নং ওয়ার্ডে সভাপতি- দুলাল দেওয়ান ও সাধারণ সম্পাদক আবদুস সামাদ হাওলাদার। ৩নং ওয়ার্ডে সভাপতি নাজিম উদ্দিন সরকার ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কাজল।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: