করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৯৫ ◈ আজকে মৃত্যু : ৩৭ ◈ মোট সুস্থ্য : ১১,৫৯০
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় ত্রাণ তহবিল গঠন

২ এপ্রিল ২০২০, ৩:০০:৫৬

ধোবাউড়া প্রতিনিধি মোঃ ফকির তানভীর ঃ
আজ পহেলা এপ্রিল ময়সনসিংহ জেলার ধোবাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্তমান পরিস্থিতিতে জরুরী ত্রান তহবিল গঠনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য জনাব জুয়েল আরেং এমপি, সকল জনপ্রতিনিধিবৃন্দ, সরকারি কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি। সভায় উপস্থিত সকলের মতানুসারে জরুরী সহায়তার লক্ষ্যে উপজেলা জরুরী ত্রাণ তহবিল গঠন করা করা হয়েছে।

সাম্প্রতিক পরিস্থিতিতে যে সকল জনগণ দূর্ভোগে পড়েছেন, তাদের কাছে ত্রাণ পৌছে দেয়া হবে সভায় জানানু হয়। সকল ইউনিয়ন কমিটি, ওয়ার্ড কমিটি, মসজিদ কমিটি, স্থানীয় রাজনৈতিক প্রতিনিধি দের নিয়ে কোন রকম দ্বৈততা পরিহার অর্থাৎ যারা অন্য সরকারি সাহায্য পাচ্ছে তাদের বাদ দিয়ে যারা বিপাকে পড়েছেন তাদের তালিকা করার জন্য বলা হয়েছে । সভায় উপস্থিত বক্তাদের বক্তব্য সকলে মিলে চেষ্টা করলে ইনশাআল্লাহ দুর্যোগ কাটিয়ে উঠা সম্ভব।দাতাদের দান করার উৎসাহে উপজেলা জরুরী ত্রাণ তহবিল
হিসাব নং- ৩৩২৬৬০২০০২১২৬ সোনালী ব্যাংক ধোবাউড়া শাখা উন্মুক্ত করে প্রকাশ করা হয়। এবং আরো বলা হয়েছে ধোবাউড়া উপজেলার কোথাও কেউ না খেয়ে থাকলে সেবা নিশ্চিত করতে যোগাযোগ করার জন্য উপজেলা নির্বাহী অফিসারের নাম্বার দেওয়া হয়েছে। ( ০১৭৩৩-৩৭৩৩৪৪ ইউ.এন.ও)।সব ধরনের অসচ্ছলতা টেকাতে সদা তৎপর উপজেলা প্রশাসন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: