শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

যশোরের কেশবপুরে ১১০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দম্পতি গ্রেফতার

২৯ সেপ্টেম্বর ২০২০, ৯:৫৩:২৬

স্বাধীন মোহাম্মদ অাব্দুল্লাহ, যশোর থেকে:-যশোরের কেশবপুরে ১১০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দম্পতিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার রাতে তাদেরকে শহরের ভোগতীনরেন্দ্রপুর বায়সার মোড় থেকে আটক করা হয়।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীনের নির্দেশনায় উপ-পরিদর্শক ফজলে রাব্বী সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী দম্পতিকে ১১০ পিচ ইয়াবাসহ আটক করেন। আটককৃতরা হলেন, শহরের ভোগতীনরেন্দ্রপুর এলাকার জিয়াউর রহমান (৩৮) ও তার স্ত্রী বৃষ্টি খাতুন (২৪)।

এ ব্যাপারে কেশবপুর থানার উপ-পরিদর্শক ফজলে রাব্বী বলেন, মাদক ব্যবসায়ী দম্পতির বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু হয়েছে। আসামী জিয়াউর রহমান তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আগেও ৩টি মাদক মামলা রয়েছে। সম্প্রতি তার দ্বিতীয় স্ত্রী গ্রেফতারকৃত বৃষ্টি স্বামীর সহযোগী হিসেবে মাদক ব্যবসায় জড়িত হয়েছে। কেশবপুরকে মাদক মুক্ত করার জন্য ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: