করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩৬৪,৬১১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

যশোরের কেশবপুরে ১১ বছরের শিশুর বিষ পান করে আত্মহত্যার চেষ্টা

২৮ অক্টোবর ২০২০, ৪:০০:৪৫

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, যশোর থেকেঃ যশোরের কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়নের গড়ভাঙ্গা গ্রামের সবুজ হোসেন (১১) নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী মঙ্গলবার দুপুরে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেছে। পরিবারের লোকজন মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান। বর্তমানে শিশুটি আশঙ্কামুক্ত রয়েছে এবং তাকে হাসপাতালে চিকিৎসা করানো হচ্ছে।

সূত্রে জানা গেছে, উপজেলার গড়ভাঙ্গা গ্রামের সোহেল হোসেন মোল্লার ছেলে সবুজ হোসেন পরিবারের উপর অভিমান করে বাড়িতে থাকা কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। চিকিৎসার প্রথম পর্যায়ে হাসপাতালের বাইরে পরিবারের স্বজনদের আহাজারি করতে দেখা যায়। বর্তমানে হাসপাতালে শিশুটি চিকিৎসাধীন রয়েছে। সবুজ হোসেন গড়ভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

ঘটনার বিষয়ে জানতে চাইলে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল আহাদ আল বাহার বলেন, পরিবারের সদস্যদের উপর অভিমান করেই ওই শিশুটি বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার জাহিদুর রহমান বলেন, শিশুটি চিকিৎসাধীন রয়েছে। বর্তমান সে আশঙ্কামুক্ত।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে। এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বলছেন, শিশুদের সঙ্গে অভিভাবকের বন্ধু সুলভ আচারণ করতে হবে। এমন কোন ব্যবহার করা যাবে না যাতে শিশু মনে নেতিবাচক প্রভাব পড়ে।
Attachments area

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: