করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৪৮৮ ◈ আজকে মৃত্যু : ২৬ ◈ মোট সুস্থ্য : ২৭৩,৬৯৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

যশোরের কেশবপুরে ২ দল মাদক কারবারির গোলাগুলিতে নিহত ১

৩ আগস্ট ২০২০, ৬:৫৬:৫৫

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, যশোরঃ-
যশোরের কেশবপুর উপজেলার দোরমুটিয়া গ্রামে ২ দল মাদক কারবারির মাদক ও টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ২ আগস্ট (রবিবার) রাতে গোলাগুলিতে মাদক মামলার আসামি মনিরুজ্জামান নিহত হয়েছে। ৩ আগস্ট (সোমবার) সকালে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ১টি শাটার গান ও এক কেজি গাঁজা উদ্ধার করেছে।

কেশবপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, ২ দল মাদক কারবারির ভিতর টাকা ও মাদক ভাগাভাগিকে কেন্দ্র করে উপজেলার দোরমুটিয়া গ্রামের একটি ইটের ভাটার পূর্বপাশে গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় দোরমুটিয়া গ্রামের জামাল উদ্দিন গাজি ওরফে মধুর ছেলে ১৫ মাদক মামলার আসামি মনিরুজ্জামান (৩৮) নিহত হয়েছে।

সংবাদ পেয়ে সোমবার সকালে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মরাদেহসহ একটি শাটার গান, দুই রাউন্ড গুলি ও এক কেজি গাঁজা উদ্ধার করে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম উদ্দিন জানান, নিহত মনিরুজ্জামানের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তার নামে কেশবপুর থানায় ১৫টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
Attachments area

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: