করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

যশোরে এক যুবক খুন গুরুতর আহত দুই

২ এপ্রিল ২০২০, ৮:৪৬:১৯

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, যশোর থেকে:- যশোরে বড় আল-আমিন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার রাত ১০ টার দিকে যশোর শহরের খড়কিতে এ ঘটনা ঘটে। উন্নত চিকিৎসার জন্য খুলনা নেয়ার পথে গভীর রাতে তার মৃত্যু হয়। আল আমিন শহরের খড়কি কাসার দিঘি এলাকার বাসিন্দা।

এ ঘটনায় একই এলাকার ছোট আল আমিন (২৫) ও সাহেব আলী (৪৫) নামে দুইজন গুরুতর জখম হয়েছেন।

যশোর কোতোয়ালি থানার এসআই মাহবুব বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত সাহেব আলি জানান, খড়কীর জামাল, হিরা, অনুর সাথে বড় আল আমিনের বিরোধ ছিল। বুধবার রাতে বাড়ি ফেরার পথে বড় আল আমিনের ওপর হামলা চালায় প্রতিপক্ষ। এ সময় আল আমিনকে বাঁচাতে গিয়ে ছোট আল আমিন ও সাহেব আলী আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক বড় আল আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাত ১২টার দিকে খুলনা নেয়ার পথে তার মৃত্যু হয়। বাকি দুজন যশোর হাসপাতালে চিকিৎসাধীন।

যশোর কোতোয়ালি থানার এসআই মাহবুব জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহতের বাবা আলমগীর হোসেন একটি মামলা করেছেন। পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান চালাচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: