করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৫৪ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ১৪১,৭৫০
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

যশোরে বিপুল পরিমাণ ডলারসহ আটক —৩

৪ জুলাই ২০২০, ২:১৬:০৫

মোঃলোকমান হোসেন (রানা), নিজস্ব প্রতিনিধি:—যশোর শহরের খাজুরা বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে এক লাখ ১৫ হাজার মার্কিন ডলারসহ তিন যুবককে আটক করেছে বিজিবি সদস্যরা। যাহার বাংলাদেশি মুদ্রায় প্রায় এক কোটি ২২ লাখ ৫৭ হাজার টাকা প্রায়।

আটককৃত তিনজনই শার্শা উপজেলার বাসিন্দা। তারা হলেন, বালুন্ডা গ্রামের মোঃ ইয়াসিন সরকারের ছেলে মোঃ শাহ আলম (৩৫), রামচন্দ্রপুর গ্রামের মোঃ আব্দুস সালামের ছেলে মোঃ মাসুদ রানা (২৮) এবং গাজীপুর গ্রামের মোঃ আব্দুল বারীর ছেলে মোঃ জাকির হোসেন (৩৬)।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা গণমাধ্যমে পাঠানো বার্তায় জানান, হুন্ডির কারবারিরা এই অঞ্চলে সক্রিয় রয়েছে। তাদের রোধ করতে বিজিবিও তৎপর। তারই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার(০৩ই জুলাই)বিকেল তিনটার দিকে বিজিবির একটি বিশেষ দল খাজুরা বাসস্ট্যান্ড এলাকায় একটি প্রাইভেট কার আটক করে। কারটি বেনাপোল থেকে রওনা হয়ে ঢাকার দিকে যাচ্ছিল।বিজিবির দলটি কারটি তল্লাশি করে এক লাখ ১৫ হাজার মার্কিন ডলার সহ তিনজন ব্যক্তিকে আটক করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই তিনজন হুন্ডি ও সোনা চোরাচালানে যুক্ত বলে বিজিবির কাছে স্বীকার করেছেন বলে জানান বিজিবির অধিনায়ক।তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: