প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

যশোর কোতোয়ালি মডেল থানায় টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা

১০ জানুয়ারি ২০১৯, ১০:৩০:৪৭

মোঃলোকমান হোসেন(রানা),নিজস্ব প্রতিনিধি:-দোকানের পজিশন বিক্রি করে দোকান না দেওয়ার তালবাহনার এক পর্যায় শফিকুল ইসলাম (৪৯) নামে এক দোকানদারকে পিটিয়ে ও আঘাত করে আহত করে নগদ ১লাখ সাড়ে ৪ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শফিকুল ইসলামের স্ত্রী পারভীনা বাদি হয়ে স্বামীস্ত্রী ও তার ছেলের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামীরা হচ্ছে,যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোড হাসপাতালের সামনের আবু তাহের ওরফে শাবুর ছেলে জুয়েল, আবু তাহের ওরফে শাবু ও তার স্ত্রী মমতাজ বেগম।

যশোরের বাঘারপাড়া উপজেলার পশ্চিমা নারিকেল বাড়িয়া গ্রামের বর্তমানে নতুন উপশহর ই ব্লক বাসা নং ৯৮ এর মুরাদ আলীর বিশ্বাসের মেয়ে ও শফিকুল ইসলামের স্ত্রী পারভীনা বাদি হয়ে বুধবার রাতে কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত এজাহারে বলেছেন,তার স্বামী বিগত ২০০৪ সালে আবু তাহের শাবুর স্ত্রী মমতাজ মার্কেট থেকে একটি দোকান পজিশন নেন।দোকানটি র্দীঘদিন বন্ধ থাকলে চুক্তি মোতাবেক মাসে সাড়ে ৪শ’ টাকা ভাড়া হারে শফিকুল ইসলাম দিয়ে আসছে।দোকানটি শফিকুল ইসলাম ব্যবসা করার জন্য ডেকোরেটর করলে মমতাজসহ তার পরিবার দোকান ছেড়ে দেওয়ার কথা বলে।এ নিয়ে বুধবার সন্ধ্যারাত পৌনে ৮ টায় তাদের মধ্যে বচসা হয়। এক পর্যায় জুয়েলসহ তার মা বাবা শফিকুল ইসলামের উপর চড়াও হয়।তারা ধারালো অস্ত্র দিয়ে মারপিট পূর্বক প্যান্টের পকেট থাকা নগদ ১লাখ টাকা ও মানিব্যাগে থাকা নগদ সাড়ে ৪ হাজার টাকা ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় শফিকুল ইসলামকে চিকিৎসা দেওয়া হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: