প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

যশোর চৌগাছায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ ব্যক্তি নিহত,আহত-২

১৪ জুন ২০১৯, ১২:২০:০৩

মোঃলোকমান হোসেন(রানা),নিজস্ব প্রতিনিধি:-
যশোরের চৌগাছায় বালুবাহি ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মাজহার আলী(৮০)নামে এক বৃদ্ধ নিহত ও দুই ব্যক্তি আহত হয়েছেন।নিহত ব্যক্তি ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা বুড়িন্দীয়া গ্রামের মৃত-সদর আলীর ছেলে।আহত দুই ব্যক্তি হলেন,আনিছুর রহমান(৪৫) কায়েমকোলার ইব্রাহিম হোসেন এবং হাশেমআলী(৪০) চৌগাছার পুড়াহুদা গ্রামের মিকাইল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন,(বৃহস্পতিবার ১৩ই জুন)সকালে হতাহত তিনব্যক্তি মোটরসাইকেলে চৌগাছা থেকে কোটচাঁদপুর যাওয়ার পথে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড়ে পৌছে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাকের(ঢাকা মেট্রো-ঢ-১১-৪১০৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাজহার আলী মারা যান। অপর দুই জন হাসাপতালের সার্জারী বিভাগে ভর্তি রয়েছেন।বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার উপ-পরিদর্শক(এসআই) নজরুল ইসলাম জানিয়েছেন,পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক এবং মোটরসাইকেল থানা হেফাজতে নিয়েছে।এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: