করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৩৫ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১৩,৩২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

যশোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, দিনমজুর ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

১ এপ্রিল ২০২০, ৮:২৮:৪১

মোঃলোকমান হোসেন (রানা),নিজস্ব প্রতিনিধি:-মহামারি নভেল করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে সরকার দেশে লকডাউন ঘোষণা করায় বেকার হয়ে পড়া অসহায় দিনমজুর ও দুঃস্থ মানুষের কথা ভেবে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যশোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুর রহমান ১৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

বুধবার(০১ই এপ্রিল) বিকালে বেনাপোল পৌরসভা ও বেনাপোল ইউনিয়নের ১৫০টি দিনমজুর ও দুঃস্থ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।এ সময় উপস্থিত ছিলেন,বেনাপোল পৌর যুবদল ও বেনাপোল পৌর ছাত্রদলের নেতৃবৃন্দগন।

যশোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃমফিজুর রহমান বলেন,আর্তমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার মধ্যেই রয়েছে জীবনের স্বার্থকতা।জীবনের উদ্দেশ্য শুধু নিজেকে সুখী করা নয় বরং উদ্দেশ্য হওয়া উচিত অন্যকে সুখী করা।কথায় আছে পৃথিবীতে দান করে কিংবা মানবসেবা করে কেউ কখনো গরীব হয়নি।বরং গরীব মন মানসিকতার মানুষরাই কখনো কারো জন্য কিছু করতে পারেনি।পৃথিবীতে সেই মানুষগুলো সবচেয়ে সুখের কাছে যেতে পেরেছে যারা নিজেদেরকে আর্তমানবতার সেবায় বিলিয়ে দিতে সক্ষম হয়েছে।
তিনি আরো বলেন,নিজের জন্য নয় সমাজ ও মানুষের মাঝে সেবা করা সবচেয়ে বড় আনন্দ। এ খাদ্যসামগ্রীর তালিকায় ছিল, চাউল,ডাউল, আলু,পিয়াজ ও তেল।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: