প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

যশোর শংকরপুরের বিএনপি কর্মী মশিয়ার হত্যায় অভিযুক্ত- ৮,পুলিশের চার্জশিট দাখিল

১০ জানুয়ারি ২০১৯, ১১:২১:৪০

মোঃলোকমান হোসেন(রানা),নিজস্ব প্রতিনিধি:-যশোর শহরের শংকরপুরের বিএনপি’র কর্মী মশিয়ার রহমান হত্যা মামলার চার্জশিট দিয়েছে পুলিশ। কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই)আমিনুর রহমান আটজনকে অভিযুক্ত এবং মৃত্যু হওয়ায় পারভেজ নামে আরেকজনকে অব্যাহতি চেয়ে আদালতে এই চার্জশিট দাখিল করেন।বুধবার যশোর আদালতে এই চার্জশিট জমা হয়েছে।

চার্জশিটে অভিযুক্তরা হলো,শহরের শংকরপুর ইসহাক সড়কের মৃত আনোয়ার কলি ওরফে আনারের ছেলে গোলাম রসুল ডাবলু,একই এলাকার গোলাম মোস্তফার ছেলে মিশ্র,হারুন ওরফে কাঠ হারুনের ছেলে মামুন,নাছির উদ্দিনের ছেলে সম্রাট,মৃত ধলু মিয়ার ছেলে সানি, আব্দুর রশিদের ছেলে পারভেজ, মৃত মফেজ পকেটমারের ছেলে রানা ও মৃত আব্দুর রাজ্জাকের ছেলে শুকুর আলী ওরফে পাচু।

মামলার বিবরণ মতে,গত বছরের ২৬ আগস্ট বিকেলে শংকরপুর গোলপাতা মসজিদ এলাকায় মশিয়ারকে গুলি ও ছুরিকাঘাত করে হত্যা করে সন্ত্রাসীরা।এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহত মশিয়ার রহমান ওই এলাকার তক্কবর মুন্সির ছেলে।মশিয়ার রহমান বিএনপির একজন সক্রিয় কর্মী এবং তার বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা ছিল।এ ঘটনায় নিহতর স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে ৭ জনের নামে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।ওই ৭জনসহ ৮ জনের বিরুদ্ধে এ চার্জশিট দেয়া হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: