fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

যশোর শার্শায় অস্ত্র-গুলিসহ আটক-১

১০ জুলাই ২০১৯, ১১:৪৬:৩৫

মোঃলোকমান হোসেন(রানা),নিজস্ব প্রতিনিধি:-
যশোর শার্শায় অস্ত্র-গুলিসহ কোরবান হোসেন(২৫)নামে এক অস্ত্র ও মাদক,ডাকাতি একাধিক মামলার আসামিকে আটক করেছে শার্শা থানার পুলিশ।(বুধবার ১০ই জুলাই)দুপুরে দিকে শার্শা উপজেলা বলফিল্ড মাঠ এলাকা থেকে তাকে আটক করা হয়।আটক কোরবান হোসেন শার্শা উপজলোর নাভারণ কাজিরবেড় গ্রামের মৃত নওশের আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানায়,বুধবার দুপুরে জরুরী ডিউটি চলাকালীন সময়ে র্শাশা থানা পুলিশের উপ-পরর্দিশক (এসআই)বাবুল আক্তার সঙ্গীও র্ফোস নিয়ে বিশেষ অভিযান কালে শার্শা উপজলো বলফিল্ড মাঠ নামকস্থানে অভিযান চালায়। এসময় কোরবান হোসেন নামে একজনকে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখে তাকে আটক করা হয়

পরে তার শরীর তল্লাশি করে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি পাওয়া যায়।তার বিরুদ্ধে ৭/৮টি অস্ত্র ও মাদক, ডাকাতি মামলার আসামি একজন চিহ্নিত সন্ত্রাসী।র্শাশা থানা পুলিশের উপ-পরর্দিশক(এসআই)বাবুল আক্তার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,আটক কোরবান হোসেন ৭/৮টি অস্ত্র ও মাদক, ডাকাতি মামলার আসামি।তার বিরুদ্ধে শার্শা থানায় ৭/৮টি অস্ত্র ও মাদক,ডাকাতিসহ একাধকি মামলা রয়েছে।আটকৃত ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: