fbpx
বৃহস্পতিবার ১৪ নভেম্বর, ২০১৯

লোকমান হোসেন রানা

নিজস্ব প্রতিনিধি (যশোর)

যশোর শার্শার বাগআঁচড়ায় ১২৭ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ৭:১৬:৫০


মোঃলোকমান হোসেন(রানা),নিজস্ব প্রতিনিধি:-
যশোর শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পৃথক দুটি অভিযানে ১২৭ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যববসায়ীকে আটক করেছে।

আটককৃত ব্যক্তিরা হলেন,আবুছার গাজী(৩৫)ঝিকরগাছার শংকরপুর ফেরীঘাট এলাকার আবুল কাশেম গাজীর ছেলে এবং আবুল কাশেম (২৭)শার্শার বাগআঁচড়া ঘোষপাড়া এলাকার কদর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়,(সোমবার ১১ ফেব্রুয়ারি)রাতে চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সঞ্জয় কুমার দাসের নেতৃত্বে এএসআই রঞ্জন কুমার,সংগীয় ফোর্স রুবেল ও তুষার কে নিয়ে উপজেলার বাগআঁচড়া বাজারসহ পরিবহন কাউন্টারের সামনে থেকে রাত আনুমানিক সোয়া ১০টার সময় আবু ছার গাজীকে আটক করে।এসময় তার দেহ তল্লাশি করে প্যান্টের ভিতর থেকে ৬৫ পিস ইয়াবা জব্দ করে।

এদিকে ঐ রাতে এএসআই তবিবুর রহমানের নেতৃত্ব সংগীয় ফোর্স নিয়ে আরেকটি অভিযান চালিয়ে রাত আনুমানিক রাত সোয়া ১১টায় বাগআঁচড়া ময়ূরী সিনেমা হলের সামনে থেকে ৬২ পিস ইয়াবা সহ আবুল কাশেম কে আটক করে।

এব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ(ওসি) সুকদেব রায় বিষয়টি নিশ্চিত করে বলেন,আটকদের শার্শা থানায় প্রেরন ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD