শনিবার ১৮ জানুয়ারি, ২০২০

যুবলীগ থেকে বহিষ্কার হলেন সম্রাট-আরমান

৬ অক্টোবর, ২০১৯ ৫:১৬:০১

রাজধানীর বিভিন্ন এলাকার ক্লাবে ক্যাসিনো বা জুয়ার আসর বসানো, মাদক ব্যবসা পরিচালনা, মানি লন্ডারিংসহ নানা অপরাধে জড়িত অভিযোগে গ্রেপ্তার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল হোসেন সম্রাট ও সহ-সভাপতি আরমানকে বহিষ্কার করা হয়েছে সংগঠন থেকে।

আওয়ামী লীগের সহযোগী সংগঠনটির কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু আজ রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমাদের চেয়ারম্যানের ঘোষণা অনুযায়ী এই অভিযানে যারাই আটক হবে, তাঁদেরকে বহিষ্কার করা হবে। সে হিসেবে বহিষ্কার করা হয়েছে সম্রাট ও আরমানকে।’

এর আগে, ক্যসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে আজ রবিবার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামে অভিযান চালানো হয়। এ সময় চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের একটি বাড়ি থেকে সহযোগী আরমানসহ সম্রাটকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

কুঞ্জশ্রীপুর গ্রামের মুনির চৌধুরী নামের এক ব্যক্তির বাড়িতে লুকিয়ে ছিলেন তাঁরা। গ্রেপ্তারের পর তাঁদেরকে ঢাকার টিকাটুলিতে অবস্থিত র‍্যাব-৩ এর কার্যালয়ে আনা হয়। এরপর সম্রাটকে নিয়ে রাজধানীর কাকরাইলে অবস্থিত তাঁর নিজের কার্যালয় ‘ভূঁইয়া ম্যানসনে’ অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি দল। ওই অভিযান এখনও চলছে।

ক্যাসিনো বা জুয়ার আসর বসানো, মাদক ব্যবসা পরিচালনা, মানি লন্ডারিংসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে সম্রাট-আরমানের বিরুদ্ধে। সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞাও জারি করে পুলিশ সদর দপ্তর।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD