fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

রাইতুল ইসলাম

বার্তা প্রধান

রবিবার চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী

২৩ ডিসেম্বর ২০১৭, ৮:২৭:৫৭

ফাইল ছবি

রবিবার চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী

তিন দিনের ব্যবধানে দুই দফায় চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি রবিবার নৌবাহিনীর কুচকাওয়াজ প্রদর্শন এবং ২৭ ডিসেম্বর ভাটিয়ারীতে সেনাবাহিনীর কমিশনপ্রাপ্ত নবীন কর্মকর্তাদের বিএমএ লং কোর্সের সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে তিনি চট্টগ্রামে যাবেন। প্রধানমন্ত্রীর প্রেসউইং সূত্রে এই তথ্য জানা গেছে।
প্রধানমন্ত্রীর প্রেসউইংয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী চট্টগ্রাম গিয়ে সকাল ১১টায় নৌবাহিনীর ‘রাষ্ট্রপতি কুচকাওয়াজ মিডশিপম্যান-২০১৫’পরিদর্শন করবেন। এছাড়া এদিন বিকাল ৩টায় প্রধানমন্ত্রী সদ্য প্রয়াত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র মহিউদ্দিন আহমেদ চৌধুরীর পরিবারের প্রতি সমবেদনা জানাতে তার চট্টগ্রাম নগরীর চশমা হিলের বাসভবনে যাবেন।
এছাড়া প্রধানমন্ত্রী ২৭ ডিসেম্বর (বুধবার) আরেক দফায় চট্টগ্রাম যাবেন। ওই দিন তিনি সেনাবাহিনীর কমিশনপ্রাপ্ত নবীন কর্মকর্তাদের লং কোর্সের সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রামের ভাটিয়ারীর মিলিটারি একাডেমিতে যাবেন বলেও জানা গেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: