fbpx
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

রাঙ্গাবালীতে জমি-জমার বিরোধ কে কেন্দ্র করে মারামারিতে স্বামী স্ত্রী গুরুত্বর আহত

২৭ ডিসেম্বর ২০১৭, ৮:২৪:৪৬

পটুয়াখালীর রাঙ্গাবালীতে জমি-জমার বিরোধ কে কেন্দ্র করে মারামারিতে স্বামী স্ত্রী গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলেন উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মৌডুবি এলাকার বাইলাবুনিয়া রহমতপুর গ্রামের আজাহার প্যাদার ছেলে মোঃ দেলোয়ার হোসেন প্যাদা (৫০) ও তার স্ত্রী কুলসুম বিবি (৩৫) ।

আর হামলাকারীরা হল একই এলাকার ফিরোজ হাওলাদার, তালেব তালুকদার, খলিল তালুকদার ও জলিল তালুকদার। ঘটনা সূত্রে জানা যায়, গত শনিবার বিকেল ৩ টার দিকে আহতদের নিজ বাড়ির সামনে রাস্তার উপরে বসে কথা কাটাকাটির এক পর্যায়ে ওরা পূর্ব পরিকল্পিত ভাবে লঠিসোঠা দিয়ে আহত দেলোয়ার ও তার স্ত্রী কুলসুম বিবিকে এলোপাথাড়ী ভাবে পিটাতে থাকে। এক পর্যায়ে স্বামী ও স্ত্রী অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে এলাকাবাসী এসে স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্মরত ডাক্তার মোস্তফা শিকদার জানান, স্বামী ও স্ত্রী দুজনই গুরুত্বর আহত তারা হাসপাতালে ২য় ও ৩য় তলায় ভর্তি আছেন।

এ ব্যাপারে দেলোয়ার হোসেন প্যাদা প্রতিবেদক কে জানান, ঐ দিন আমাকে ফিরোজ ও তালেব বাড়ি থেকে ডেকে রাস্তার উপরে নিয়ে আসে। কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে আমাকে কিল,ঘুষি দিতে থাকে। আমার ডাক-চিৎকারে আমার স্ত্রী ঘটনাস্থলে আসলে আমার স্ত্রীকেও তারা মারে। কুলসুম বিবি জানান আমার চুলের মুঠি ধরে এলোপাথাড়ী ভাবে পিটিয়ে আমাকে আহত করে। আমি এখন অনেক অসুস্থ। এ বিষয়ে খলিল তালুকদার ও জলিল তালুকদার এর কাছে জানতে চাইলে তাদের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে ইউ/পি সদস্য জহিরুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। ইউ/পি চেয়ারম্যান আবু আব্দুল্লাহ এর কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদকে জানান অসুস্থতা থাকায় তিনি ঢাকাতে আছেন। বিষয়টি তিনি দেখবেন বলে। রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু মিলন কৃষ্ণ মিত্র বলেন, দরখাস্ত পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে কুলসুম বেগম বাদী হয়ে গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করবেন বলে জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: