fbpx
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

রাইতুল ইসলাম

বার্তা প্রধান

রাঙ্গাবালীতে সাংবাদিকদের প্রতিবাদ সভা

২৫ ডিসেম্বর ২০১৭, ৬:১৬:০১

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
সংবাদ প্রকাশের জের ধরে অধ্যক্ষের প্ররোচণায় দৈনিক যুগান্তরের পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধির বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মানববন্ধন করায় স্থানীয় সাংবাদিকরা প্রতিবাদ সভা করেছে। সোমবার বিকেল সাড়ে ৩ টায় প্রেস ক্লাবে এ সভা করা হয়।
সভায় আল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাংবাদিক আইয়ুব খান, শাকিল আহম্মেদ, মনিরুল ইসলাম, শুভ সিকদার, স্বর্ণা হাসান, আরিফ মাহমুদ, এনামুল ইসলাম, এবিএম মুছা ও জাহিদ হাসান প্রমুখ। বক্তারা বলেন, এইচএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের সংবাদ প্রকাশের জের ধরে প্রেস ক্লাবের সভাপতি ও যুগান্তরের স্থানীয় প্রতিনিধি কামরুল হাসানের বিরুদ্ধে রাঙ্গাবালী কলেজের অধ্যক্ষ তারিকুল হাসান সোহাগের প্ররোচণায় একটি ষড়যন্ত্রমূলক মানববন্ধন করা হয়েছে। অবৈধ কাজের পক্ষে মানববন্ধনের প্ররোচণা দেওয়াটা খুবই দু:খজনক। তারা ষড়যন্ত্র মূলক এ মানববন্ধনের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর দৈনিক যুগান্তরে ‘এইচএসসির ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়’ শিরোনামে শিক্ষাবোর্ডের নির্দেশ অমান্য করে রাঙ্গাবালী কলেজের অধ্যক্ষ তারিকুল হাসান সোহাগের নির্দেশে ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের বিষয়ে একটি সংবাদ প্রকাশিত হয়

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: