করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৯৫ ◈ আজকে মৃত্যু : ৪২ ◈ মোট সুস্থ্য : ১৫৩,০৮৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাঙ্গাবালী উপজেলাবাসিকে ঈদুল আজাহার শুভেচ্ছা জানিয়েছেন-জনাব মোঃ ফরহাদ হোসেন

২৯ জুলাই ২০২০, ৫:৪১:৫৪

নিজস্ব প্রতিনিধি রাঙ্গাবালীঃ রাঙ্গাবালী উপজেলার সর্বস্থরের জনগণকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বড়বাইশদিয়া ইউনিয়নের কৃতি সন্তান রাঙ্গাবালী উপজেলা আওয়ামী যুবলীগ এর সাংস্কৃতিক সম্পাদক ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বড়বাইশদিয়া এ.হাকিম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জনাব মোঃ ফরহাদ হোসেন।

শুভেচ্ছা বার্তায় চেয়ারম্যান পদ প্রার্থী জনাব মোঃ ফরহাদ হোসেন বলেন, বড়বাইশদিয়া ইউনিয়নের অবস্থানরত ও প্রবাসে অবস্থানরত সকল জনগণকে আমার পক্ষ থেকে ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন সহ শুভকামনা রইল এবং যারা বিশ্বের এই মহামারী বিপর্যয়ে প্রান হারিয়েছেন তাদের জন্যে গভীর শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি!

বিগত বছর গুলোর তুলনায় বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম জাগরন এক ভিন্ন মাত্রার কোরবানির ঈদ উদযাপন করেছেন।
মহান আল্লাহ রাব্বুল আলামিনে অসীম কৃপায় আমরা সৃষ্টির সকল মানুষই এক কঠিন পরীক্ষার সম্মুখীন হয়ে “মহামারী করোনাভাইরাস” নামক এক প্রাকৃতিক দূর্যোগের প্রাদুর্ভাবের মাঝে অনলাইন সহ হাট- বাজারে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি বজায় রেখে কোরবানীর পশু ক্রয় বিক্রয় সম্পন্ন করে আমরা সুস্থ্য শরীরে অতিক্রম করেছি। দীর্ঘ এই ত্যগের মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভের আশায় আমাদের সামনে এসেছে এক আনন্দময় খুশির দিন ঈদের দিন। এবারের ঈদ হোক দুঃখ কষ্ট ভুলে গিয়ে নতুন করে বাচার আশায় মনের এক প্রশান্তির ভালবাসায়।
স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই যেন মনের এক প্রশান্তির সুখ শান্তি খুজে নিয়ে উদযাপন করতে পারি ঈদ আনন্দ।

পরিশেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা নতুন বাংলাদেশ বিনির্মানের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন পাশাপাশি দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং অসাম্প্রদায়িক ও সম্প্রীতির লীলাভূমি রাঙ্গাবালী উপজেলাবাসিকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আজহার শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। আল্লাহর সৃষ্টির শ্রেষ্ট জীব মানুষের জন্যে মহান আল্লাহ তায়ালার কাছে রহমত কামনা করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: