fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

রাঙ্গাবালী উপজেলাবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানালেন খালিদ বিন ওয়ালিদ তালুকদার

১৫ ডিসেম্বর ২০১৭, ১১:৩০:৫১

শুভেচ্ছাবাণীঃ রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাংগাঠনিক সম্পাদক ও বর্তমান সভাপতি খালিদ বিন ওয়ালিদ তালুকদার রাঙ্গাবালী উপজেলা বাসীকে গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী বিদ্যানন্দিনী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে সবাইকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। 

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, লাখো শহীদের রক্তের বিনিময়ে আজকের এই  বাংলাদেশ আমরা পেয়েছি। বাঙ্গালী জাতির গর্ব এবং অহংকারের দিন বিজয়ের মাসের এই ১৬ই ডিসেম্বর । ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বরে  সোহারাওয়ার্দী উদ্যানে পাক বাহিনী আত্বসমর্পণ করে মিত্র বাহিনীর কাছে। ২৪ বছরের পাকিস্তানের গোলামী থেকে বাংগালী জাতি মুক্তি পায়।এই বিজয়ের মাসে  গভীর শ্রদ্ধার সাথে স্মরণ  করি লাখো শহীদদের যাদের   ত্যাগ ও প্রাণের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন রাষ্ট্র বাংলাদেশ।

আর এই  মহান বিজয়ের মাসে ১৬ই ডিসেম্বর উপলক্ষে  রাঙ্গাবালী উপজেলা বাসীকে গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী বিদ্যানন্দিনী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে সবাইকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন! 

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: