করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,২৫২ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩৯০,৯৫১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাঙ্গাবালী উপজেলায় পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা ছাত্রলীগ

২৫ অক্টোবর ২০২০, ১২:১৭:২৮

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলায় পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা ছাত্রলীগ। আজ সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলীর নেতৃত্বে বাহেরচরের “রাঙ্গাবলী সার্বজনীন কালী মন্দির” পরিদর্শন করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন মন্দির কমিটির সভাপতি রাধা কান্ত কর্মকার, সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ মাহমুদ, এবং ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের থেকে আসা নেতা কর্মীরা ।

এসময় ছাত্রলীগ সভাপতি কামরুজ্জামান শিবলী উপস্থিত সকল হিন্দুধর্মাবলম্বীদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাও বাংলাদেশ জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য , ১১৪ পটুয়াখালী ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব মহিব্বুুর রহমান ( মহিব ) পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান।

তিনি আরো বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। আপনাদের সকলের সহযোগিতায় আমরা সেই মহাসড়ক পাড়ি দিতে পারবো।
ধর্ম যার যার, উৎসব সবার। সম্প্রীতির দেশ, বাংলাদেশ। এদেশে হিন্দু, মুসলিম কোন ভেদাভেদ নেই। আমাদের একটাই পরিচয় আমরা বাঙ্গালী, বাংলা আমাদের ভাষা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের বাঙ্গালী জাতির পিতা। ধর্ম নিয়ে কোন রাজনীতি নয়। সবাই শান্তিপূর্ণভাবে দূর্গাৎসব পালন করুন। সরকার সব রকমের সহযোগিতা করছে এবং করবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: