রাঙ্গাবালী ছাত্রলীগের নতুন সভাপতি শিবলী ও সম্পাদক উজ্জ্বল

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১০:৪৯:২৯

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। বুধবার রাতে ছাত্রলীগের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরে এ কমিটি অনুমোদন করা হয়। এ কমিটিতে কামরুজ্জামান শিবলীকে সভাপতি ও আশিকুর রহমান উজ্জ্বলকে সাধারণ সম্পাদক করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূইয়ার স্বাক্ষরিত (সংশোধিত) একটি চিঠির মাধ্যমে বুধবার রাতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। ওই চিঠিতে উল্লেখ করা হয়, রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের আগের কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় সেই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং আগামী একবছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেওয়া হল।

এ ব্যাপারে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রলীগসহ সকলের মতামতের ভিত্তিতে শিবলীকে সভাপতি ও উজ্জলকে সাধারণ সম্পাদক করে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়েছে। আমরা এ কমিটির সাফল্য কামনা করছি।

এদিকে, ওইদিন রাতেই পৃথক চিঠিতে ছাত্রলীগের রাঙ্গাবালী সরকারি কলেজ শাখার কমিটিও স্বাক্ষর করে আনুমোদন করেছে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। মেয়াদোত্তীর্ণ আগের কমিটি বিলুপ্ত করে এক বছরের জন্য রিয়াদ মৃধাকে সভাপতি ও সাব্বির রহমানকে সাধারণ সম্পাদক করে কলেজ শাখার ওই কমিটি অনুমোদন করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: