করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৫০০,৪৬৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাঙ্গুনিয়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যা

১৯ জানুয়ারি ২০২১, ৫:৫০:১২

চট্টগ্রাম ব্যুরো::
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বেতাগীর ছড়ারকূল গ্রামে জান্নাতুল তসলিমা বৃষ্টি (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সোমবার (১৮ জানুয়ারি) জান্নাতুল তসলিমা বৃষ্টি শ্বশুরবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শ্বশুরবাড়ির লোকজন এটিকে আত্মহত্যা বলে দাবি করলেও জান্নাতুল তসলিমা বৃষ্টি স্বজনরা বলছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।
বৃষ্টি উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের শান্তিনিকেতন এলাকার আমির হোসেনের মেয়ে।

বৃষ্টির পরিবার জানান, গত তিন বছর আগে জাহাঙ্গীর আহমেদ সিরাজের সাথে বৃষ্টির পারিবারিকভাবে বিয়ে হয়। বৃষ্টির স্বামী বিদেশে থাকে। বিয়ের কিছুদিন পর থেকেই বৃষ্টির শ্বশুরবাড়ির লোকজন তার সাথে দুর্ব্যবহার করতো। সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যার পরে তারা জানতে পারে বৃষ্টির অসুস্থ হয়েছে। পরে তার শ্বশুড় বাড়ি এসে বৃষ্টির মরদেহ দেখতে পাই। শ্বশুরবাড়ি থেকে জানানো হয় বৃষ্টি নিজ রুমে দরজা বন্ধ রেখে আত্মহত্যা করেছে।এমনকি বৃষ্টি মৃত্যু নিয়ে ভিন্ন ভিন্ন কথা বলা হচ্ছে বলেও জানান বৃষ্টির পরিবার।

বৃষ্টির পরিবার আরও জানান, বৃষ্টিকে পরিকল্পিতভাবে হত্যা করে তার শ্বশুরবাড়ির লোকজন আত্নহত্যার নাটক সাজিয়েছে।

এ ব্যাপারে বৃষ্টির শ্বশুরবাড়ির লোকজন জানান, বৃষ্টির সাথে তার শ্বশুড় বাড়ির কারো সাথে কোনো বিরোধ ছিলো না। সুন্দর পারিবারিক জীবন যাচ্ছিলো। হঠাৎ,
সোমবার (১৮ জানুয়ারি) সকালে তার নিজ কক্ষ না খুললে অনেক ডাকাডাকির পর কোনো সাড়া-শব্দ পাওয়া না গেলে দরজা ভেঙ্গে দেখতে পাই বৃষ্টি ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। দ্রুত চিকিৎসা দিতে নামিয়ে দেখি ততক্ষণে সে মৃত্যুবরণ করেছে।

রাঙ্গুনিয়ার থানার (তদন্ত) ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মিল্কী জানান, জান্নাতুল তসলিমা বৃষ্টির মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে, এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: