fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

রাজগঞ্জের চন্ডিপুর হাইস্কুলে সততা স্টোর উদ্বোধন

১ আগস্ট ২০১৯, ৯:২৯:১২

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥
‘সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতি মুক্ত বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার দুপুরে (১ আগস্ট) মণিরামপুর উপজেলার রাজগঞ্জের চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন করা হয়।

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর আর্থিক সহযোগিতায় এবং মণিরামপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও স্থানীয় সততা সংঘের উদ্যোগে এ সততা স্টোরের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান উল্লাহ শরিফী।চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ গোপাল দাসের সভাপতিত্বে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ রহমতূল্যাহ, সাধারন সম্পাদক অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মকবুল হোসেন। চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সায়ফুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুল আজিজসহ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ফিতা কেটে স্কুলের সততা স্টোরের শুভ উদ্বোধন করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: