প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

রাজগঞ্জের চালুয়াহাটী ইউনিয়নে দরিদ্রদের মাঝে দশটাকা কেজি চাল বিক্রির উদ্বোধন

১১ নভেম্বর ২০১৯, ৬:২৩:৫৯

সোমবার সকালে মনিরামপুর উপজেলার চালুয়াহাটী ইউনিয়নের রাজগঞ্জ বাজারে দশটাকা কেজি চাল বিক্রির কর্মসূচীর উদ্বোধন করেন চালুয়াহাটী ইউনিয়ন উপ-সহকারি কৃষি কর্মকর্তা মারুফুল হক । ছবি : উত্তম চক্রবর্তী

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷
“শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” দরিদ্রদের জন্য স্বল্পমূলে খাদ্য বিতরণ কর্মসূচীর আওতায় দশটাকা কেজি চাল বিক্রির উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ৯টায় মণিরামপুর উপজেলার চালুয়াহাটী ইউনিয়নের রাজগঞ্জ বাজারে এই কর্মসূচীর উদ্বোধন করেন চালুয়াহাটী ইউনিয়ন উপ-সহকারি কৃষি কর্মকর্তা মারুফুল হক।

এসময় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য জি.এম মশিউর রহমান, সাংবাদিক উত্তম চক্রবর্তী, ডিলার নিজাম উদ্দীন গাজী, সংরক্ষিত মহিলা আসনে ইউপি সদস্য দিলরুবা ইয়াসমিন, চালুয়াহাটী ইউনিয়ন ছাত্রলীগের সদস্য রাকিবুল ইসলাম কাফি, নাইম হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সদস্য ইমরান হোসেন, রিদায় হোসেন সহ ইউনিয়ন আওয়ামীলীগ এর অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। চালুয়াহাটী ইউনিয়ন উপ-সহকারি কৃষি কর্মকর্তা মারুফুল হক বলেন, মানবতার নেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার সব সময় গরীব দু:খীদের পাশে আছেন। আর সেজন্যই দেশের প্রতিটি ইউনিয়নে অসহায়, গরীবদের মাঝে এই স্বল্পমূলে চাল বিতরন করেন সরকার। রাজগঞ্জ বাজারের ডিলার নিজাম উদ্দীম গাজীর মাধ্যমে চালুয়াহাটী ইউনিয়নের অত্র এলাকার মোট ১, ২, ৩ ও ৪ নং ওয়ার্ডের কার্ডধারী দশটাকা কেজি হিসেবে ৩০ কেজি করে চাল ক্রয় করতে পারবেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: