fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নে মেধাবী শিক্ষার্থীদের বাইসাইকেল ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

২১ জুলাই ২০১৯, ৮:৩১:০৯

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস:
যশোর জেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়ন পরিষদের উদ্যোগে এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের লোকাল গর্ভন্যান্স সাপোর্ট প্রজেক্টের অর্থায়নে ঝাঁপা ইউনিয়নের মাধ্যমিক বিদ্যালয় বালিকা শিক্ষার্থীদের বাইসাইকেল ও দুস্থ কর্মজীবী মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রবিবার বিকেলে রাজগঞ্জ বাজারস্থ ঝাঁপা ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান সামছুল হক মন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ করেন এবং বক্তব্য দেন, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মণিরামপুর পৌরসভার মেয়র ও মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান।
উপস্থিত ছিলেন, মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চী, জলি আক্তার, উপজেলা আওয়ামীলীগ নেতা জিএম মজিদ, প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব রহমতুল্যাহ, চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কওছার আহমেদ, অধ্যক্ষ আব্দুল লতিফ, প্রধান শিক্ষক কৃষ্ণচন্দ্র ঘোষ প্রমূখ।

এছাড়া অন্যান্যেদের মধ্যে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ ও ঝাঁপা ইউনিয়নের মাধ্যমিক / প্রাথমিক স্তরের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন মাধ্যমিক স্তরের শিক্ষাপ্রতিষ্ঠানের ৫০ জন শিক্ষার্থীদের বাইসাইকেল ও ৩০ জন দুস্থ কর্মজীবী মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এদিন সন্ধ্যায় রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়, রাজগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। এসময় রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের নির্মাণাধীন একতলা ভবনকে চারতলায় উন্নতকরণ ও রাজগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিনসেট ভবনটি দ্বিতল ভবন করে দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: