বৃহস্পতিবার ২১ জানুয়ারি, ২০২১

রাজগঞ্জের হায়াতপুর-শাহাপুর গ্রামে গ্রাম-বাংলার মানুষের জনপ্রিয় হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত

১৯ অক্টোবর, ২০২০ ১:৫৭:৫৭

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার ১১নম্বর চালুয়াহাটি ইউনিয়নের হায়াতপুর-শাহাপুর গ্রামের মাঠে গ্রাম-বাংলার মানুষের জনপ্রিয় ও ঐতিহ্যবাহী হা-ডু-ডু ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ১০টায় এ খেলা উদ্বোধন করেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবক আবুল ইসলাম।
হায়াতপুর-শাহাপুর যুব সংঘ ক্লাবের আয়োজনে এ খেলা সম্পন্ন হয়।
এ হা-ডু-ডু টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ নেয়। এর মধ্যে ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় উত্তরলাউড়ি
হা-ডু-ডু টুর্নামেন্ট ও রানারআপ হয় গোপসানা হা-ডু-ডু টুর্নামেন্ট।
এ খেলাটির রেফারির দায়িত্বে ছিলেন স্থানীয় শওকত আলী।
এতে স্থানীয় আবু বক্কর দফাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবক আবুল ইসলাম।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-
চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এম.এম ইমরান খান পান্না, চালুয়াহাটি ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক হাবিবুর রহমান, মশ্মিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী, শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও ফ্রেস সিমেন্টের নাটোর জেলা ব্যবস্থাপক সমাজ সেবক মো. ইকবাল হাসান শাহীন।
এ সময় স্থানীয় সমাজসেবক মুকুল সানা, চালুয়াহাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আইনুল ইসলাম রিপন, চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আব্দুস সালাম মিন্টু সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গের পাশাপাশি বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD