fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

রাজগঞ্জে পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে বিদ্যুতায়িত হয়ে এক দরিদ্র শ্রমিকের মৃত্যু

২০ আগস্ট ২০১৯, ৮:২২:১৪

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস :
যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকায় পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগে বিদ্যুতায়িত হয়ে আব্দুল লতিফ বিশ্বাস (৩৫) নামের এক দরিদ্র শ্রমিকের মৃত্যু হয়েছে।
সে উপজেলার রাজগঞ্জের মশ্বিমনগর ইউনিয়নের হাজরাকাটি কারিগরপাড়া গ্রামের মৃত মোমরেজ বিশ্বাসের ছেলে ও দুই সন্তানের জনক।
ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (২০ আগস্ট-’১৯) সকাল ৭টার দিকে।

ঘটনার বিবরণে প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত আব্দুল লতিফ তার ভাই এনামুলের পোল্ট্রি ফার্মে এদিন সকালে শ্রমিক হিসেবে কাজ করতে যায়। এর আগের রাতে ফার্ম মালিক এনামুল শিয়াল মারার জন্য ফার্মের চারিপাশে বিদ্যুতের তার ঝুলিয়ে রাখে। কিছু বুঝে উঠার আগেই এদিন সকালে আব্দুল লতিফ ওই পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে অচেতন হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে সেখানে কর্মরত স্থানীয় আকবার নামের আরএকজন শ্রমিক টের পেয়ে চিৎকার দেয়। এরপর স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল আহাদ বুলু দরিদ্র শ্রমিক লতিফের মৃত্যুর ঘটনা ও স্থানীয় মিজানুরের বাড়ী থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে পোল্ট্রি ফার্ম চালানোর বিষয় নিশ্চিত করেন এবং কেশবপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান।
যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর রাজগঞ্জ সাব জোনাল অফিসের ইনচার্জ খন্দকার তমাল এবিষয়ে জানান, আমরা ঘটনাস্থলে যেয়ে দেখি, ওরা বিদ্যুৎ সংযোগ সরাই ফেলেছে। ওরা অবৈধ সংযোগ চালাইছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: