fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধুর মৃত্যু

১০ আগস্ট ২০১৯, ১:১৮:০৬

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ রাজগঞ্জ এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিপালী মন্ডল (৫৬) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

জানাগেছে, মণিরামপুর উপজেলার রাজগঞ্জের খেদাপাড়া ইউনিয়নের কৃষ্ণবাটি গ্রামের পংকজ মন্ডল শুক্রবার (৯ আগস্ট) সকাল ৭টার দিকে মাঠে কাজ করতে যাওয়ার সময় তার স্ত্রী দিপালী মন্ডলকে তাদের ধানের ক্ষেতে পানি দেওয়ার জন্য নলকুপ চালু করতে বলে যায়। এরপর ওই গৃহবধু বাড়ির নিকটে ধানের ক্ষেতে পানি দেওয়ার জন্য বাড়ির পাশে অগভীর নলকুপটি (বিদ্যুৎ চালিত) চালু করতে যায়। সে নলকুপের ঘরে সুইচ দিতে গেলে অসাবধানতা বশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এদিন আনুমানিক বেলা ১১টার দিকে পংকজ মন্ডল বাড়ি এসে স্ত্রীকে খুজতে থাকে। এক পর্যায় না পেয়ে নলকুপের ঘরে যায় এবং সেখানে তার স্ত্রীকে মৃত অবস্থায় পায়। তার গায়ে কয়েকটি জায়গায় পুড়ে যাওয়ার চিহ্ন রয়েছে। বিষয়টি মণিরামপুর থানায় জানালে খেদাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সালাউদ্দিন ঘটনাস্থলে যেয়ে মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: