প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজগঞ্জে বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যদায় দাফন

৮ ডিসেম্বর ২০১৯, ৬:৩২:৫৮

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷ মণিরামপুরের রাজগঞ্জে আলহাজ্ব জয়নাল আবেদীন (৭৮) নামের এক বীরমুক্তিযোদ্ধা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
শনিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়িতে মৃত্যু তার হয়। বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন মণিরামপুর উপজেলার রাজগঞ্জের হানুয়ার গ্রামের মৃত রহিম বক্স মহলদারের ছেলে এবং রাজগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার (৮ ডিসেম্বর) জোহর বাদ রাজগঞ্জের হানুয়ার মাদরাসা মসজিদ ময়দানে নামাজে জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবর স্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।
এর আগে মরহুম বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের কফিনে রাষ্ট্রীয় মর্যদায় গার্ড অব অনারের মাধ্যমে সালাম প্রদর্শন করেন মণিরামপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান ও স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।
এ সময় অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলাউদ্দিন, ডেপুটি কমান্ডার আব্দুল হামিদ সরদার, বীরমুক্তিযোদ্ধা কওসার আহমেদসহ পশ্চিম মণিরামপুরের সকল বীরমুক্তিযোদ্ধা, স্থানীয় গম্যমান্য ব্যক্তিবর্গ ও শত শত মুসল্লিরা উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: