প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

রাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত আব্দুল মাজেদ মাস্টার মারা গেছেন

১৮ এপ্রিল ২০১৯, ৯:২৬:৪০

উত্তম চক্রবর্তী,মণিরামপুর (যশোর)অফিস॥
মণিরামপুর উপজেলার রাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত আব্দুল মাজেদ মাস্টার (৭৩) খুলনা শহরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জানা গেছে, বুধবার (১৭ এপ্রিল) সকাল ৬টার দিকে রাজগঞ্জ চৌরাস্তা মোড়ে একটি চলন্ত পিকআপের ধাক্কায় গুরুতর আহত হয় আব্দুল মাজেদ মাস্টার। সেখান থেকে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে মাজেদ মাস্টারের স্বজনেরা খুলনা সার্জিক্যাল ক্লিনিকে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরের দিকে মারা যান।

মরহুম আব্দুল মাজেদ মাস্টার প্রতিদিনের ন্যায় ফজরের নামাজ শেষে সকালে হাটতে বের হতো। এদিন হাটাহাটির মাঝে রাজগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়ে পৌছালে পিছন থেকে আসা একটি চলন্ত পিকআপ ধাক্কা দেয়। এতেই সে গুরুতর আহত হয়।
আব্দুল মাজেদ মাস্টার হানুয়ার (রাজগঞ্জ কলেজপাড়া) গ্রামের মৃত মোজাহার গাজীর ছেলে। সে অবসরপ্রাপ্ত প্রাইমারী স্কুলের একজন সহকারি শিক্ষক।

বৃহস্পতিবার রাজগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: