করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৯১৮ ◈ আজকে মৃত্যু : ৫০ ◈ মোট সুস্থ্য : ১৩৯,৮৬০
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

রাজগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা: আগামী ২৭ ডিসেম্বর নির্বাচন

৫ ডিসেম্বর ২০১৯, ১২:২৭:৩৮


উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷

যশোরের রাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৯ এর তফসিল ঘোষণা করা হয়েছে।
বুধবার (৪ ডিসেম্বর) নির্বাচন কমিশনার কর্তৃক স্বাক্ষরিত ঘোষণাকৃত তফসিলে আগামী ২৭ ডিসেম্বর-২০১৯ তারিখে রাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

রাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার নিম্নলিখিত তফসিল ঘোষণা করছে।- আগামী ১১ ও ১২ ডিসেম্বর-১৯, বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ চলবে। ১৩ ডিসেম্বর-১৯, বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম জমাদান চলবে। ১৪ ডিসেম্বর-১৯, যাছাই-বাচাই ও প্রার্থীর খসড়া তালিকা প্রকাশ। ১৫ ডিসেম্বর-১৯, প্রার্থীতা প্রত্যাহার। ১৭ ডিসেম্বর-১৯, চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ। ১৮ ডিসেম্বর-১৯, প্রচারণা শুরু এবং ২৭ ডিসেম্বর-১৯, রোজ শুক্রবার বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত রাজগঞ্জ শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যাপীঠ প্রাঙ্গণের নির্দিষ্ট ভোট কেন্দ্রে ভোটগ্রহণ চলবে এবং ভোটগননা শেষে ফলাফল প্রকাশ করা হবে। এ নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনাররা দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, রাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে মোট ১১টি পদে, প্রার্থীরা প্রতিদ্বন্দ্বীতা করতে পারবেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: