করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৫২৩ ◈ আজকে মৃত্যু : ২৩ ◈ মোট সুস্থ্য : ৯,০১৫
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

রাজগঞ্জ বাজারে বিশ্বকাপ ফুটবলের প্রিয় দলের জার্সি-পতাকা কেনার ধুম

৪ জুন ২০১৮, ৩:১৬:০৬

রাজগঞ্জ বাজারে বিশ্বকাপ ফুটবলের প্রিয় দলের জার্সি-পতাকা কেনার ধুম


উত্তম চক্রবর্তী,মনিরামপুর(যশোর)অফিস :-
সারা দুনিয়া জুড়ে এখন বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা। পিছিয়ে নেই যশোরও। এ জেলার মনিরামপুর উপজেলার রাজগঞ্জ থেকে গ্রামে আনাচে-কানাচের ভবনের ছাদে শোভা পাচ্ছে বাহারি রঙের বিদেশি পতাকা। অগণিত মানুষের গায়ে শোভা পাচ্ছে বিশ্বকাপে অংশ নেওয়া বিভিন্ন দলের জার্সি। সেই সঙ্গে দুই জনপ্রিয় দল আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে শুরু হয়ে গেছে খুনসুটি। ভক্তরা নিজ নিজ দলের পতাকা ও জার্সি কেনা শুরু করে দিয়েছেন।

বাজারের বিভিন্ন বসতে যাচ্ছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর। বিশ্বকাপের ২১তম আসরে আটটি গ্রুপে খেলবে ৩২টি দল। এরমধ্যে রয়েছে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল ও দুই বারের আর্জেন্টিনা। বাংলাদেশের বেশিরভাগ ফুটবল অনুরাগীদের এবারও মনোযোগের কেন্দ্র এই দুই দল। তাই পতাকা এবং জার্সির চাহিদাও বেশি এই দুই ফুটবল পরাশক্তির।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, মনিরামপুর উপজেলার রাজগঞ্জ অঞ্চলসহ পতাকা ও জার্সি কিনতে আসা ফুটবলপ্রেমীদের ভিড় বেশি। চাহিদা অনুপাতে দোকানিরাও এনেছেন ভিন্ন ভিন্ন মান ও দামের পতাকা-জার্সি। দোকানিদের সাথে কথা বলে জানা গেছে, ব্রাজিল ও আর্জেন্টিনার জার্সি সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে। জার্মানি, স্পেন ও পর্তুগালের জার্সির চাহিদাও রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: