প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

১৮ জানুয়ারি ২০২০, ৪:২৫:৫০

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷ যশোরের মণিরামপুর উপজেলার ঐতিহ্যবাহী রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষ্যে শনিবার (১৮ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি ও রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক রবিউল ইসলাম, নূরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ্ব আব্দুস সাত্তার, অবসরপ্রাপ্ত ভূমি কর্মকর্তা মোঃ রজব আলী গাজী, অবসরপ্রাপ্ত শিক্ষক আমির আলী খাঁ, নীল রতন সিংহ, উপজেলা আওয়ামীলীগ নেতা সরদার আলাউদ্দিন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য গোবিন্দ চন্দ্র পাল, মাওলানা আব্দুর রহমান, ব্যাংকার মোঃ হোসেন আলী, সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান, টিএনটি কর্মকর্তা আব্দুল মাজিদ, সমাজসেবক আব্দুল আজিজ, বিদ্যালয়ের সাবেক এসএমসি’র সদস্য আনারুল ইসলাম, অবসরপ্রাপ্ত শিক্ষক প্রভাস চন্দ্র চক্রবর্তী, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা দিদার বক্স, রাজগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবুর রশীদ, ডাক্তার আবু সাইদ প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নওশের আলম। এছাড়া অনুষ্ঠানে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক/কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করান রাজগঞ্জ মডেল মাদ্রাসার শিক্ষক ক্বারী মাওলানা মোঃ আব্দুল গণি। উল্লেখ্য, ১৯৪৬ সালে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: