fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

রাজগঞ্জ সার্বজনীন পূজা মন্দিরের আয়োজনে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত ও বর্ণাঢ্য ধর্মীয় শোভাযাত্রা

২৩ আগস্ট ২০১৯, ৮:১২:০৩

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥
বিপুল উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বর্ণাঢ্য ধর্মীয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকালে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ কেন্দ্রীয় সার্বজনীন পূজা মন্দিরের পক্ষ থেকে ধর্মীয় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি রাজগঞ্জ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ শোভাযাত্রায় রাজগঞ্জ সার্বজনীন পূজা মন্দিরের সভাপতি গোবিন্দ চন্দ্র পাল, সাধারণ সম্পাদক সুকেশ চন্দ্র দাস, উপদেষ্টা ডাঃ পরিমল সাধু, রবিন রক্ষিত, সাংগঠনিক সম্পাদক পল্লব রায়, অশোক মল্লিক, কোষাধক্ষ্য অনিসেষ কুমার দত্ত অনু, তরুন আওয়ামীলীগ নেতা শরিফুল চাকলাদার, রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সাহাবুল ইসলাম সহ পূজা কমিটির সকল সদস্যবৃন্দ ও দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি পেশার সহস্রাধিক সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। পরে মন্দির চত্ত্বরে বিকাল ৩টা থেকে ধর্মীয় আলোচনা ও ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সবশেষে বিশ্ব শান্তি কামনায় প্রার্থনা ও ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: