প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

রাজশাহী বিশ্ববিদ্যালয় চাদপুর পরিবারের বিদায়ী শিক্ষাথীদের সংবর্ধনা

২ ডিসেম্বর ২০১৯, ১০:০৪:৪৪

মোঃ ইসমাইল,রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত চাঁদপুর জেলার ছাত্র-ছাত্রীদের শিক্ষা, সাংস্কৃতিক, সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন চাঁদপুর পরিবারের স্নাতকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি গতকাল ১লা ডিসেম্বর(রবিবার) নগরীর পদ্মা আবাসিকে অবস্থিত দারুচিনি চাইনিজ রেস্টুরেন্টের হল রুমে চাঁদপুর পরিবারের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিকেল ৪ঃ৩০টা থেকে শুরু হয়ে রাত ৮ঃ৩০টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বর্তমান সভাপতি সৈয়দ মুনতাসীর মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইনস্যুরেন্স বিভাগের সহকারী অধ্যাপক রাকিবুল ইসলাম, যিনি বর্তমানে চাঁদপুর পরিবারের উপদেষ্টা সদস্য। আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সভাপতি অনিক আলম এবং জুবায়ের ইসলাম, উপদেষ্টা সদস্য গাজী সাইফুদ্দীন সাইফ এবং প্রাক্তন সদস্য শামীম হোসাইন।

অনুষ্ঠানে ২০১৩-১৪ সেশনের স্নাতকোত্তর সম্পন্ন করা ফলিত গণিত বিভাগের মোঃ আলাউদ্দিন মিয়াজি, জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এবং বায়োটেকনোলজি বিভাগের মোঃ ফয়েজ মাহমুদ, প্রাণীবিজ্ঞান বিভাগের রুবাইয়া ইসলাম, রসায়ন বিভাগের মোঃ মহিউদ্দিন এবং নৃবিজ্ঞান বিভাগের মোঃ জহিরুল ইসলামকে ক্রেস্ট এবং সনদপত্র প্রদানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

মাইদিয়া মিমির সঞ্চালনায় কেক কেটে শুরু হয় অনুষ্ঠানের মূল আনুষ্ঠানিকতা। এরপর একে একে উপস্থিত সকলের মধ্য থেকে বর্তমান, বিদায়ী এবং প্রাক্তন সদস্যরা এই সংগঠনের প্রতি তাদের অনুভূতি প্রকাশ করেন। এই সময় হল রুমে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। তারপর রাবিবুল ইসলাম স্যার তার সার্বিক দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। সবশেষে চাঁদপুর পরিবারের বর্তমান সভাপতি সৈয়দ মুনতাসীর মামুন এর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
Attachments area

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: