fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব এর নির্বাচন অনুষ্ঠিত

১৯ জুলাই ২০১৯, ৭:০৪:১৮

মোঃ ইসমাইল,রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব এর নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ বিকাল ৪ টায় মমতাজ উদ্দিন কলা ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
এই নির্বাচনের মধ্য দিয়ে জানা যাবে রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব এর পরবর্তী সভাপতি,সাধারন সম্পাদক এবং ক্লাবের পরবর্তী নেতৃতে কারা আসছে। বিকাল চারটা নির্বাচন চালু হয় যা চলে বিকাল ৫ টা পর্যন্ত। অবাদ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের সকল সদস্য ভোট প্রদান করেছে।

ভোট গ্রহনে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব সাধারণ সম্পাদক মোঃ জুনায়েত হাসান, যুগ্ম সাধরন সম্পাদক মেহেদী সাধারন,সহ-সভাপতি নাজমুন নাহার সুভা।

সাধারন সম্পাদক মোঃ জুনায়েত হাসান বলেন এটা আমার সাধারন সম্পাদক হিসেবে শেষ পোগ্রাম। তিনি প্রত্যাশা করেন বিজনেস ক্লাব আরো অনেকদূর এগিয়ে যাবে।এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় এর সবচেয়ে সংগঠিত ক্লাব হিসেবে প্রতিষ্ঠিত হবে।
যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান বলেন পরর্বতীতে যেই কমিটিতে আসুক না কেন। আমরা সকলে মিলে ক্লাবকে সামনে দিকে এগিয়ে নিয়ে যাবো। সবাই একসাথে কাজ করবো।

উল্লেখ যে রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব ২০১৫ সালের ১০ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়। এটা রাজশাহী বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করে থাকে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: