প্রচ্ছদ / Uncategorized / বিস্তারিত

রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের প্রতিষ্ঠার চতুর্থ বছর পূর্তি উদযাপিত

১০ ডিসেম্বর ২০১৯, ১১:০৭:২৯

মোঃ ইসমাইল,রাবি প্রতিনিধিঃ
১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার মমতাজউদ্দিন আহমেদ কলা ভবনের ৩০৪ নম্বার রুমে বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের প্রতিষ্ঠার ৪ বছর পূর্তি এবং ৫ম বছরে পদার্পণ উপলক্ষে একটি মিলনমেলা ও আলোচনা অনুষ্ঠানের উদযাপন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের উপদেষ্টামণ্ডলীয় সদস্য হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনার সহকারী অধ্যাপক মোহাম্মদ ইমরান হোসেন,ক্লাবের সভাপতি মেহেদী হাসান,সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, অ্যালামনাইরা,ক্লাবের সকল মেম্বার, এক্সিকিউটিভদের উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানসূচীর মধ্যে ছিল কেক কেটে ৪র্থ বর্ষ পূর্তি উদযাপন,ক্লাবের উপদেষ্টা মণ্ডলীয় সদস্য, অ্যালামনাই এবং বর্তমান সদস্যদের মধ্যে পরিচিত পর্ব ও শুভেচ্ছা বিনিময়,সাংস্কৃতিক অনুষ্ঠান,স্ন্যাকস ও সমাপনী অনুষ্ঠান।
উল্লেখ্য রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব ২০১৫ সালের ১০ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়। উক্ত ক্লাবটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্কিল উন্নয়নে কাজ করে এবং স্টেজ ব্যাটল,জব স্কেপসুল, পেজেন্টটেশন,বিজনেস আইডিয়া সহ বিভিন্ন প্রতিযোগিতা উদযাপন করে থাকে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: