প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কামরুল হাসান মুরাদ

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজাকে বিদায়ী সংবধর্ণা

১৬ এপ্রিল ২০১৯, ১০:২৮:০৫

কামরুল হাসান মুরাদ::
ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগ রাজাপুর উপজেলা শাখা ছাত্রলীগ এর পক্ষ থেকে রাজাপুর-কাঠালিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজার পদোন্নতিজনিত বদলিতে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। (১৬এপ্রিল) মঙ্গলবার বেলা ১২ টার দিকে রাজাপুর সার্কেল এর অফিসে এ সংবর্ধণার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদায়ী রাজাপুর-কাঠালিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হোসেন রেজা।

রাজাপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ও ঝালকাঠি-১ আসনের মাননীয় এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর মোঃমাহমুদুল হাসান মাহমুদ এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন, বড়ইয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাচ্চু, রাজাপুর উপজেলা চেয়ারম্যান এর সিএ আঃবারেক হাওলাদার, সাংবাদিক এমরান হোসেন আদনান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)রাজাপুর যুগ্ম সাধারন সম্পাদক কামরুল হাসান মুরাদ । উপস্থিত ছিলেন আরিফ, তরিকুল ইসলাম রবিউল , শেখর,­ আকাশ, হিমেল প্রমুখ। ২০১৬ সালের ৩০ নভেম্বর রাজাপুর-কাঠালিয়া সার্কেল হিসেবে যোগদান করেন তিনি এবং বর্তমানে উত্তরার এয়ারর্পোট এপিবিএন এ যোগদান করেন অতরিক্তি পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা। রাজাপুর সার্কেল হিসেবে যোগদানের পর থেকে তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গী ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিস্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: