fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

এ.এস লিমন

রাজারহাট ( কুড়িগ্রাম ) প্রতিনিধি

রাজাপুরে এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

১৬ মে ২০১৯, ৭:১৪:২৫


কামরুল হাসান মুরাদ::

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় তাসমিয়া আক্তার (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) সকালে উপজেলার দক্ষিন রাজাপুর নিহতের বাবার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে পুলিশ। তাসমিয়া উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামের মোঃ সুলতান তালুকদারের মেয়ে ও রাজাপুর সরকারি কলেজ থেকে চলমান এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করেছিলেন। তাসমিয়ার মা মোসাঃ লাভলি বেগম জানায়, বাড়িতে তাসমিয়া সহ তার বাবা-মা একত্রে বসবাস করতেন।

বুধবার (১৫ মে) রাতে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পরে। ভোররাতে সেহরী খেতে উঠে তাসমিয়াকে তার মা বিছানায় দেখতে না পেয়ে খোঁজাখুজি করে। পরে তাসমিয়াকে তাদের ঘরের দোতলায় আড়ার সাথে গলায় ওরনা পেচানো আবস্থায় ঝুলতে দেখতে পায়। মা-বাবা তাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামায় এবং তাসমিয়ার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়। তাসমিয়ার বাবা মোঃ সুলতান তালুকদার জানায়, ২০১৮ সালের ১৯ ডিসেম্বর শুক্তাগড় ইউনিয়নের মোঃ ফেরদাউসের সাথে তার বিবাহ হয়। খবর পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানায়, লাশের সুরতহাল সম্পন্ন করা হয়েছে। মৃত্যুর সঠিক কারন জানতে ময়না তদন্তের জন্য লাশ ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। লাশের পাশে থাকা একটি চিরকুট জব্দ করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: