fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কামরুল হাসান মুরাদ

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে ছেলের হাতে পিতা খুন

৯ নভেম্বর ২০১৯, ৩:০৯:৩২

কামরুল হাসান মুরাদ:: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ছোট কৈবর্ত্তখালী গ্রামে বখাটে ছেলের লোহার রডের আঘাতে দেলোয়ার খান(৪০) নামের এক দিনমজুর পিতার মৃত্যু হয়েছে। শুক্রবার(৮নভেম্বর) রাত অনুমানিক ৮টার দিকে এ ঘটনা ঘটে।
রাজাপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত দেলোয়ার হোসেন খান এর বখাটে ছেলে হৃদয় খান(২০) ইতিপূর্বে চারটি বিবাহ করেছেন। বর্তমানে বিবাহ করা সহ পিতার কাছে টাকা চাওয়াকে কেন্দ্র করে শুত্রবার রাতে ঝগড়া হয়। ঝগড়ার এক ফাঁকে বখাটে ছেলে হৃদয় এর হাতে থাকা লোহার রড পিতার চোখের উপড়ে মাথার ভিতরে ডুকিয়ে দেয়। পরে দেলোয়ার খান এর স্ত্রী ফাতিমা আল্লাদি বেগম সহ প্রতিবেশীরা উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় অনুমানিক রাত দুই টার দিকে মৃত্যু বরন করেন।
এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আমরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি আর লিখিত অভিযোগ পেলেই তাৎক্ষনিক আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং বখাটে হৃদয়কে গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: