করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজাপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, দোকান ভাংচুর আহত দুই

৩০ মে ২০২০, ৬:৫৩:৩২

কামরুল হাসান মুরাদ:: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের দুই জন আহত হয়েছেন। আহতরা হলেন, আঃ রহমান খান এর ছেলে মুছা খান ও রহিম আকন এর ছেলে মোঃ মঞ্জুরুল আলম। শুক্রবার (২৯মে) বিকাল সাড়ে ছয় টার দিকে উপজেলার আদাখোলা এলাকার আদাখোলা মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে ও পরবর্তীতে পাকা রাস্তায় উপর এ ঘটনা ঘটে। এ বিষয়ে মোঃ মাহবুবুর রহমান বাদী হয়ে রাজাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মোঃ মাহবুবুর রহমান অভিযোগ করে বলেন, প্রতিপক্ষরা ও আমরা একই এলাকার লোক। বিভিন্ন সময় বিভিন্ন কারন নিয়ে প্রতিপক্ষরা আমাদের উপর মারধর ও ভয়ভীতি দেখাইতো। ফুটবল খেলাকে কেন্দ্র করে তাহারা আবার আমাদের এলাকাবাসীদের উপর হামলা চালায়। এলাকাবাসী উক্ত এলাকার রহিম আকনের কাছে বিচার চাইতে গেলে সে বিচার না করিয়া উল্টো আমাদের ধমক দিয়ে তাড়িয়ে দেয় এবং প্রতিপক্ষদের লেলিয়ে দিয়ে আমাদের উপর হামলা চালায় এবং আমার দোকান লুটপাট সহ ভাংচুর করে। এতেও তারা শান্ত না হইয়া আমার পাশের দোকানদার আমার দাদাকে আক্রমন করে। এবং তাকে মারধর করিয়া টাকা পয়সা নিয়া যায়। তাহা শুনিয়া আমরা ঘটনাস্থলে গেলে আগে থেকেই ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়া আমাদের উপর হামলা চালায়। উক্ত হামলায় আমার চাচা মুছা খান এর পায়ে কোপ লেগে রক্তাক্ত জখম হয়। বর্তমানে মুছা খান রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: