fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কামরুল হাসান মুরাদ

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে বখাটেদের হামলায় স্কুল ছাত্র আহত

২৪ আগস্ট ২০১৯, ৯:০২:০৯

কামরুল হাসান মুরাদ::
ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় মোঃ আরাফাত সিকদার (১৮) নামের এক স্কুল ছাত্রকে মারধর করেছে বখাটেরা। বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকাল অনুমানিক সাড়ে পাঁচ টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের পশ্চিম পুটিয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে। আহত মোঃ আরাফাত সিকদার পশ্চিম পুটিয়াখালি গ্রামের মোঃ বেলায়েত সিকদারের ছেলে ও গালুয়া ইউনিয়ন বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। আহত মোঃ আরাফাত সিকদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে মোঃ আরাফাত সিকদার তার একই এলাকায় ফুপুর বাড়ি থেকে নিজের বাড়িতে যাচ্ছিল পথিমধ্যে এলাকার বখাটে নজরুল, রফিকুল, সজিবের নেতৃত্বে ৪/৫ জনের একটি দল দেশীয় অস্ত্র রান্দা দিয়ে কোপ সহ পিটিয়ে গুরুতর জখম করে। এসময় ডাক চিৎকারে ফুপু সহ স্থানীয় লোকজন আহত মোঃ আরাফাত সিকদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত সূত্র দাবী করেন।রাজাপুর থানা পুলিশ জানান, এঘটনার লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থ্য নেয়া হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: