fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কামরুল হাসান মুরাদ

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে বিদ্যুৎপৃষ্ঠে পিতা নিহত, পুত্র আহত !

১৩ জুলাই ২০১৯, ৭:০৫:০৭

কামরুল হাসান মুরাদ::
ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় বিদ্যুৎপৃষ্ঠে মোঃ ফরিদ হাওলাদার (৫৫) নামে এক অটোচালক নিহত সহ তার পুত্র আব্দুর রহমান (২৫) আহত হয়েছে। শনিবার (১৩ জুলাই) উপজেলার দক্ষিন সাউতপুর এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা সহ প্রত্যক্ষদর্শী মোসাঃ বিথি আক্তার জানায়, ঘটনা স্থলের পাশে পরিত্যাক্ত মোঃ সেলিম মাষ্টারের ঘর থেকে দীর্ঘদিন যাবৎ প্রায় দুইশত গজ দূরত্বে নিহতের বাড়িতে পল্লীবিদ্যুতের সাইট লাইন নিয়ে অটো চার্জ সহ ঘরে ব্যবহার করতো।

গত দুই মাস আগে তার ঘরে মিটার সহ পল্লীবিদ্যুৎ সংযোগ দিলেও তিনি অবৈধ ভাবে সাইটলাইন ব্যবহার করে যাচ্ছিলেন। কয়েকদিন পূর্বে অতিবৃষ্টির কারনে তার ঘরের সংযোগলাইন সহ ঐ সাইট লাইনে গাছ পর এবং মাটির সাথে মিলে যায়। ঘটনার দিন সকালে পল্লীবিদ্যুতের মিটারের রিডিং নিতে আসা রিডিংম্যান সাইট লাইনটি গুছিয়ে রাখার পরামর্শ দেয় নিহত ফরিদকে।

ফরিদ দুপুর ২টায় দিকে তার ছেলে সহ নিজে ঐ অবৈধ সাইটলাইনটি গুছিয়ে রাখতে গেলে তারা দুজনেই বিদ্যুৎ পৃষ্ঠে আহত হয়। এ সময় ঘটনা স্থলে থাকা একটি গাভী ঐ বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মারা যায়। আহতদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ফদিরকে মৃত ঘোষনা করে ও আসংঙ্কাজনক অবস্থায় আব্দুর রহমানকে বরিশাল শেবাচিমে রেফার করেন। এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: