প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজাপুরে ভ্রাম্যমান আদালতে চারজনকে জরিমানা

২৩ মার্চ ২০২০, ৫:১৫:৫৩

কামরুল হাসান মুরাদ:: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা সদরে বাইপাস মোড় এলাকায় বিদেশ থেকে এসে হোম কোয়ারেন্টাইন না মানায় একজনকে ও নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা না থাকা, পণ্য মজুদ করা এবং বেশি দামে পণ্য বিক্রি করার অপরাধে তিন ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার (২৩ মার্চ) দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। অফিস সূত্রে জানা যায়, নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা না থাকা, বেশি দামে বিক্রি করা ও প্রচুর পণ্য মজুদ করার অপরাধে উপজেলার গালুয়া বাজারের ব্যবসায়ী মনির হোসেনকে প াশ হাজার টাকা, বাইপাস মোড় এলাকায় ষ্টুডিও ব্যবসায়ী প্রবাস থেকে এসে হোম কোয়ারেন্টাইনে না থাকায় পনের হাজার টাকা এবং বাঘরী বাজার এলাকায় নিত্য প্রয়োজনীয় চাল বেশি দামে বিক্রি করার অপরাধে ব্যবসায়ী গৌতমকে বিশ হাজার টাকা ও একই অপরাধে চাল ব্যবসায়ী শাহজাহান হাওলাদারকে দশ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: সোহাগ হাওলাদার। এ সময় রাজাপুর থানা পুলিশের টিম উপস্থিত ছিলেন।

ইউএনও মো: সোহাগ হাওলাদার জানান, ইন্ডিয়া থেকে এসে হোম কোয়ারেন্টাইনে না থেকে বাজারে ঘোরাঘুরি করায় একজনকে পনের হাজার টাকা ও নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা না থাকা, পণ্য মজুদ করার অপরাধে একজনকে প াশ হাজার টাকা এবং নিত্য প্রয়োজনীয় পণ্য বেশি দামে বিক্রি করার অপরাধে দুই ব্যবসায়ীকে ত্রিশ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: