fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজাপুরে সরকারি রাস্তা দখল করে অবৈধ ভাবে পাকা স্থাপনা নির্মাণ

২৩ জুলাই ২০১৯, ১০:০৩:৩০

কামরুল হাসান মুরাদ::
ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার পিংড়ী-বলারজোড় এলজিইডির সংযোগ সড়কের ঘিগড়া বাজার এলাকায় সরকারি রাস্তা দখল করে অবৈধভাবে যুবদল নেতার ব্যক্তি মালিকানাধীন পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এর কাছে এলাকাবাসী একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের মাধ্যমে জানাযায়, উপজেলার শুক্তাগড় ইউনিয়নের বামনকাঠি গ্রামের আলী আহম্মেদ তালুকদারের ছেলে ও স্থানীয় যুবদল নেতা নাজমুল হুদা চমন তালুকদার সরকারি রাস্তার উপর অবৈধ ভাবে জমি দখল করে পাকা স্থাপনা নির্মান করে আসছে। আর এ কাজের জন্য স্থানীয় লোকদের মাঝে নানা প্রশ্ন দেখা দেয়। সরকারের কোটি কোটি টাকা ব্যয়ে জনগনের যাতায়াতের জন্য তৈরী করা গুরুত্বপূর্ণ রাস্তাটি দখল করে যেমনি ভাবে পাকা স্থাপনা নির্মাণ করতেছে তাতে রাস্তাটি হুমকির মুখে পড়তে যাচ্ছে এবং ভবিষ্যতে এখানে সড়ক দূর্ঘটনা ঘটতে পারে বলে মনে করেন এলাকাবাসী।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার জানান, রাস্তা দখল করে পাঁকা স্থাপনা নির্মাণ করার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: