করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪৭০ ◈ আজকে মৃত্যু : ১১ ◈ মোট সুস্থ্য : ৪৯৫,৪৯৮
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

কামরুল হাসান মুরাদ

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে সাংবাদিকদের মতবিনিময় সভায় বাংলাদেশ ইসলামী আন্দোলন ৩০০ আসনে প্রতিদন্দীতা করবে . . . প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী

৩০ আগস্ট ২০১৮, ৬:২৭:১৬


কামরুল হাসান মুরাদ:

ঝালকাঠি-১ আসন (রাজাপুর-কাঠালিয়া) নির্বাচনী এলাকার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ ইসলামী আন্দোলনের সংসদ সদস্য পদপ্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য,সাবেক মহাসচিব আল্লামা নুরুল হুদা ফয়েজী বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা শাখা এ সভার আয়োজন করে। সভায় তিনি আগামী সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলনের একজন মনোনীত প্রার্থী বলে জানায়। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, আল্লাহ্পাক আমাকে এ আসন থেকে নির্বাচিত করলে আমি নির্বাচনী এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকবো। আমরা প্রচারে বিশ্বাসী নই, কর্মে বিশ্বাসী। অবাধ ও সুষ্ঠ নির্বাচন হলে ইনশাআল্লাহ ঝালকাঠি-১ আসনে আল্লাহকে রাজিখুশি করার জন্যে জনগন আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। আমরা কোন জোটে নেই বাংলাদেশ ইসলামী আন্দোলন নারী নেতৃত্ব ইসলামে হারাম এজন্য কারো সাথে আমাদের জোট করার ইচ্ছা নেই। আমাদের মুল লক্ষ্য ইসলামী শরীয়ত মতে আমরা দেশ পরিচালনা করবো এবং সমস্ত বাংলাদেশে ৩০০ আসনে বিভিন্ন জাতীয় দৈনিকে আসন ও আমাদের দলীয় প্রার্থীর নাম ঘোষনা করেছেন।

এ সময় মাওলানা আঃ ছত্তার হামিদী, মাওলানা আব্দুল রাজ্জাক, মাওলানা হেদায়েত উল্লাহ, মাওলানা তাওহীদুল ইসলাম, মাওলানা আল-আমিন দোহারী, মাওলানা রফিকুল ইসলাম, মুহাম্মদ জাকারিয়া আদনান, মুহাম্মদ মাহবুবুর রহমান সহ জেলা ও উপজেলার ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: