fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজাপুরে সোহাগ ফাউন্ডেশনের উদ্ধেগে বিনামূল্য স্বাস্থ্য সেবা ক্যাম্প উদ্ধোধন

২৪ এপ্রিল ২০১৯, ১২:২৩:২৯

কামরুল হাসাম মুরাদ::
ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সোহাগ ফাউন্ডেশনের উদ্ধেগে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্প শুভ উদ্ধোধন করা হয়েছে। মঙ্গলবার (২৩এপ্রিল) সকাল ১০টায় উপজেলার সদর বাজারে ইসলামিয়া ফার্মেসীর ২য় তলায় সোহাগ চক্ষু হাসপাতালে বিনামূলে স্বাস্থ্য সেবা ক্যাম্প উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন প্রেস ক্লাব রাজাপুর, বিএমএসএফ রাজাপুর সভাপতি ও সোহাগ ক্লিনিক, সোহাগ ফাউন্ডেশনের পরিচালক মোঃ আহসান হাবিব সোহাগ। রাজাপুর উপজেলা বনিক সমিতির সাবেক সভাপতি মোঃ মাহাবুবুর ইসলাম কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখের মুক্তিযোদ্ধা মানিক জোমাদ্দার ,উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল সিকদার, ডাঃ মাহামুদুল হাসান নাইম। উক্ত অনুষ্ঠানে পবিত্র কোরান তেলোয়াত করেন মাওলানা মতিউর রহমান। এ ছাড়াও অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিক,সুধীজন,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সোহাগ ফাউন্ডেশনের পরিচালক মোঃ আহসান হাবিব সোহাগ বলেন, আল্লাহ আমাকে যতটুকু শক্তি দিয়েছে তা সাধারন মানুষের কল্যানে কাজ করে আত্মতিপ্তি পাই। প্রতি মঙ্গলাবার সোহাগ চক্ষু হাসপাতালে সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিনামূল্য চক্ষু সহ বিভিন্ন রোগের পরিক্ষা করে চিকিৎসাপত্র দেয়া হবে। সিরিয়াল ফিঃ ১০টাকা ।উল্লেখ্য, সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত সেখানে শতাধিক এলাকাবাসীকে বিনামূল্য স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: