করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭,৯২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কামরুল হাসান মুরাদ

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে ২০হাজার মানুষ নেটওয়ার্ক সেবা থেকে বিরত

২৬ অক্টোবর ২০১৮, ৫:৫৮:১৪

কামরুল হাসান মুরাদ::

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার উত্তর সাউতপুর,দক্ষিন সাউতপুর,বদনীকাঠি ও চুনপুরিসহ চার গ্রামের ২০হাজার মানুষ ইন্টারনেট ও মোবাইল নেট সেবা থেকে বি ত হচ্ছে।

না পারে ঠিক মত করে মোবাইলে কথা বলতে, না পারে ইন্টারনেট ব্যবহার করতে। জানা গেছে,এ সব গ্রামে মোবাইল নেট থাকে না।

ঘরে বসে কেউ মোবাইলে কথা বলতে পারে না, রাস্তায় নেমে অনেক কষ্টো করে দিন বা রাতে কল আসলে কথা বলতে হয়। এই সব গ্রামের অনেক লোক দেশের বাহিরে বিদেশে চাকুরি করে থাকেন, জেলার বাহিরে চাকুরি করেন অনেকে, জরুরী কাজের জন্য ফোনে না পেয়ে হয়রানীতে স্বীকার হয় ঐসব গ্রামের মানুষ। সকল নেট কোম্পানির কাছে দৃষ্টি আকর্ষন করে জোর দাবী জানান এলাকার সেবা বি ত মানুষ। অতি দ্রুত করে যে কোন একটি টাওয়ার স্থাপন করলে উপকৃত হত এলাকার ঐ গ্রামের ২০ হাজার জনগন।

এলাকাবাসী জানান, উত্তর সাউতপুর,দক্ষিন সাউতপুর,বদনীকাঠি ও চুনপুরিসহ ৪গ্রামের মানুষ ঘরে বসে ইন্টারনেট তো দূরের কথা তারা কথা পর্যন্ত বলতে পাড়ছে না।

তাই এই সমস্ত মানুষের চাওয়া তারা যেন কথা বলা সহ ইন্টারনেটের সকল সুবিধা পায়। আরো বলেন, গ্রামীন ফোনের প্রতিনিধিদল ৮থেকে১০ বার এসে মনিটর করে গেছেন কিন্তু কিছুতেই কিছুই হয় নাই। উক্ত গ্রামে যে কোন একটি টাওয়ার স্থাপন করলে সুবিধা পেত হাজার হাজার মোবাইল ব্যবহারকারী। এলাকায় জরুরীভাবে জরিপ করে দেখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করার জন্য অনুরোধ জানিয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: