করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭২১,৪৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রাজারহাটে ট্রাক্টরের ধাক্কায় চালক নিহত

১৫ এপ্রিল ২০২১, ১১:১৭:৫৭

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে পুকুর থেকে মাটি উত্তোলন করার সময় মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় মোঃ মানিক মিয়া (২৬) নামে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজারহাট উপজেলার চাকিরপশার ইউপির খুলিয়াতারী (বকসীপাড়া) গ্রামে শ্রী কিরণ বকসীর পুকুরে এ দূর্ঘটনা ঘটে। নিহত ও ট্রাক্টর চালক মোঃ মানিক মিয়া (২৬) কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউপির জোজগর্বধন গ্রামের মোঃ নুরুল হকের পুত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, নিহত ট্রাক্টর চালক বাড়ি থোকে ট্রাক্টর নিয়ে রাজারহাট উপজেলার চাকিরপশার ইউপির খুলিয়াতারী গ্রামের শ্রী কিরণ বকসীর পুকুরে ট্রাক্টরের মাটি ভরাট করার সময় দূর্ঘটনার শিকার হন। সামন দিক থেকে মাটি ভরাট ট্রাক্টর সজোরে ধাক্কা দিলে ট্রাক্টর চালক ছিটকে পড়ে যায়। ট্রাক্টরটির ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার ট্রাক্টর চালকের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, যেহেতু এটি একটি দূর্ঘটনা তাই তাদের পরিবার এসে ঘটনাস্থল থেকে ট্রাক্টর চালক মোঃ মানিক মিয়ার লাশ নিয়ে গেছে এবং তাদের পরিবার থেকে আমরা কোন দাবি দবা পায়নি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: